স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর হিসাব সহকারী নিয়োগ 2019

2080

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর হিসাব সহকারী পদে ১৮০ জন লোক নিয়োগ দেবে,
উক্ত পদে যোগ্যতা বলে আবেদন করার শেষ তারিখ 25 April 2019 ইং।

পদের নাম: হিসাব সহকারী
পদ সংখ্যা ১৮০ জন
বেতন: 9300-22490 টাকা
শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বয়স: 09 April 2019 তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদনের জেলা সমূহ: বিজ্ঞপ্তি অনুযায়ী।


আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি। আগ্রহী প্রার্থীগণ http://lged.teletalk.com.bd এর ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নিম্নরুপ: (i) Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: 10 April 2019 সকাল ৯:০০ টা ।

Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: 25 April 2019 বিকাল; ৫:০০ টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর। সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন ।

Online-এ আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) Pixel ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন ।
Online-এ আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদন পত্র প্রেরণ করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

Applicant’s কপিতে প্রদত্ত User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্মাক্ত পদ্ধতিতে যে কোন Teletalk Pre-paid mobile নম্বরের। মাধ্যমে ০২টি SMS করে পরীক্ষার ফি ও টেলিটক সার্ভিস চার্জসহ প্রার্থী মোট ১১২/- টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন।

পরীক্ষার ফি প্রদানের নিয়মাবলি ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি http://lged.teletalk.com.bd অথবা Www.lged.gov.bd এর ওয়েব সাইটে পাওয়া যাবে।

প্রার্থীগণ নিমবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করতে পারবেন । For lost password: User ID জানা থাকলে LGED HelpUserUser ID & Sent to 16222. PIN Number জানা থাকলে LGED HelpPIN PIN No & Sent to 16222 নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারের সর্বশেষ নীতিমালা অনুসরণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here