ব্র্যাক BRAC হিউম্যান রিসোর্স চাকরির খবর 2019

ব্র্যাক BRAC হিউম্যান রিসোর্স লোক নিয়োগ করা হবে, আগ্রহী প্রার্থীদের কাছ থেকে জরুরী ভিত্তিতে আবেদন আহবান করা হচ্ছে।

১। পদের নাম: ব্রাঞ্চ সেলস ম্যানেজার
Education Qualification: স্নাতক, সকল পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/ শ্রেণী অথবা সমমান ফলাফল গ্রহণযোগ্য। ভোগ্যপণ্য বিক্রয়ে ৩ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক। বয়স ৩৫ বছর; কর্মস্থল : বাংলাদেশের যে কোন জেলা।

২। পদের নাম: সেলস সুপারভাইজার
Education Qualification: স্নাতক সকল পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/ শ্রেণী অথবা সমমান ফলাফল গ্রহণযোগ্য। ভোগ্যপণ্য বিক্রয়ে ৩ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক। বয়স ৩৫ বছর; কর্মস্থল : বাংলাদেশের যে কোন জেলা।

৩। পদের নাম: ডিস্টিবিউশন ইনচার্জ
Education Qualification: স্নাতক । সকল পরীক্ষায় ন্যনতম দ্বিতীয় বিভাগ/ শ্রেণী। অথবা সমমান ফলাফল গ্রহণযোগ্য। বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে)। স্টক সাপেক্ষ ম্যানেজমেন্ট ডিস্ট্রিবিউশনে ২ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক। বয়স ৩২ বছর; কর্মস্থল : বাংলাদেশের যে কোন জেলা ।

৪। পদের নাম: সেলস রিপ্রিজেনটেটিভ
Education Qualification: এইচএসসি। ভোগ্যপণ্য বিক্রয়ে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বয়স ৩২ বছর। কর্মস্থল : বাংলাদেশের যে কোন জেলা।

৫। পদের নাম: সুপারভাইজার (পেস্ট কন্ট্রোল)
Education Qualification: কৃষি ডিপ্লোমা। সংশ্লিষ্ট পেশায় ননতম ৩ বছরের অভিজ্ঞতা। বয়স ৩২ বছর। কর্মস্থল : ফ্যাক্টরি, গাজীপুর।

৬। পদের নাম: কর্মসূচি সংগঠক
Education Qualification: স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযােগ্য তবে অন্যান্য পরীক্ষায় । ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ 2.00 থাকতে হবে।

ক্রমিক নং ৫-আগ্রহী প্রার্থীদের আগামী 27 April 2019 তারিখের মধ্যে আবেদন করতে হবে।
ব্র্যাক মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২ ঠিকানায় আবেদন করতে হবে।

৬নং পদের জন্য বয়স : সর্বোচ্চ ৩৫ বছর। কর্মস্থল ব্র্যাক মাঠ কার্যালয় ।
আগ্রহী প্রার্থীদের আগামী 26 April 2019 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

আবেদনপত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম ও নিজ জেলা, AD#10/19 উল্লেখ করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে 5000/- টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)।