২৫৫০টি সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

849

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সিনিয়র স্টাফ নার্স এর শূন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭

০১ মার্চ ২০২০ পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, ঢাকা, নিম্নলিখিত পদে সরাসরি নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করছেনঃ

১। পদের নাম: সিনিয়র স্টাফ নার্স
পদের সংখ্যা: ২৫৫০টি
বেতন: ১৬,০০০/- টাকা ৩৮,৬৪০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে নার্সিং এ স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত প্রতিষ্ঠান সেবা বিভাগের হতে ডিপ্লোমা-ইন নার্সিং বা ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড ।
অভিজ্ঞতা: নার্সিং ও মিডওয়াইফারি সাটিফিকেট অগ্রাধিকার দেওয়া হবে।

২৫৫০টি সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

অনলাইনে আবেদনপত্র (বিপিএসসি ফরম-5A) পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরু ও শেষ হওয়ার তারিখ ও সময়ঃ
ক। প্রার্থীদের টেলিটকের Web address : http://bpsc.teletalk.com.bd অথবা Web address : Www.bpsc.gov.bd এর মাধ্যমে কমিশন কর্তৃক নির্ধারিত আবেদনপত্র বিপিএসসি ফরম-5A (Applicant’s Copy) পূরণ করে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম এবং ফি জমাদান সম্পন্ন করতে হবে।
খ। অনলাইনে আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ০৪.০৩.২০২০ খ্রিঃ, দুপুর ১২.০০টা।
গ। অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়ঃ ২৯.০৩.২০২০ খ্রিঃ, সন্ধ্যা ৬.০০টা
ঘ। কেবল User ID প্রাপ্ত প্রার্থীগণ ২৯.০৩.২০২০ তারিখ সন্ধ্যা ৬.০০ টা হতে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে অর্থাৎ ০১.০৪.২০২০ তারিখ, সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত sms এর মাধ্যমে ফি জমা দিতে পারবেন।
ঙ। ০১.০৩.২০২০ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স অনুযায়ী।
কেন্দ্রভিত্তিক রেজিস্ট্রেশন নম্বরঃ
প্রার্থীকে ঢাকা/রাজশাহী/চট্টগ্রাম/খুলনা/বরিশাল/সিলেট/রংপুর/ময়মনসিংহ কেন্দ্রের মধ্যে যে কোন একটি কেন্দ্রের বিপরীতে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

কেন্দ্র নির্ধারনঃ
প্রার্থী যে কেন্দ্র নির্বাচন করবেন সে কেন্দ্রের জন্য নির্ধারিত রেজিস্ট্রেশন নম্বরের রেঞ্জ হতে কম্পিউটারাইজড পদ্ধতিতে প্রার্থীকে রেজিস্ট্রেশন নম্বর প্রদান করা হবে। তবে বাছাই/লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা কেবলমাত্র ঢাকায় অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here