সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

সাধারণ বীমা কর্পোরেশন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা কর্পোরেশন-এর কিছু সংখ্যক শূন্য পদ পূরণের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিমােক্ত পদে ও বেতন স্কেলে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

০১। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা: ৫৭টি
বেতন: ৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বাের্ড হইতে উচ্চ মাধ্যমিক পাশ এবং মুদ্রাক্ষরণে ইংরেজী ও বাংলায় যথাক্রমে ২৮ কম্পিউটার মুদ্রাক্ষরিক ৫৭টি ও ২০ শব্দ। কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্নদেরকে প্রাধান্য দেওয়া হবে।

০২। পদের নাম: অফিস সহায়ক ((এম.এল.এস.এস.)
পদের সংখ্যা: ১৩৯টি
বেতন: ৮২৫০-২০০১০/- (গ্রেড-২০ )
শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণী পাশ।

আবেদনকারীদের জন্য শর্তাবলী:
১. আবেদনের ঠিকানা: http://sbc.teletalk.com.bd
২. বয়স: ২৫-০৩-২০২০ ইং তারিখে বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।
৩. আবেদনের সময়সীমা:
i) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ০৮-০৩-২০২১, সকাল ১০.০০ ঘটিকা।
ii) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শেষ তারিখ ২৮-০৩-২০২১, সন্ধ্যা: ০৬.০০ ঘটিকা।

আবেদন ফি:
উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি বাবদ
ক্রমিক নং-০১ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাঃ ৩০০/- এবং ক্রমিক নং-০২ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাঃ ২০০/- জমা দিতে হবে।

বিস্তারিত তথ্যাদি আবেদন সংশ্লিষ্ট ওয়েবসাইট http://sbc.teletalk.com.bd ও কর্পোরেশনের নিজস্ব ওয়েবসাইট http://www.sbc.gov.bd এ পাওয়া যাবে। ১৩, প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোন কাগজপত্র প্রেরণ করতে হবে না। পরবর্তীতে মৌখিক পরীক্ষার পূর্বে যােগ্য প্রার্থীদের নিকট হতে বিজ্ঞপ্তি প্রকাশ করে সংশ্লিষ্ট কাগজপত্র জমাদানের নির্দেশনা দেয়া হবে।

#zohabd #teletalk