লালপুরে মাঠে নেমেছে সেনাবাহিনী জীবানুনাশক স্প্রে

Spread the love

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর :

নাটোরের লালপুরে করোনা মোকাবিলায় সামাজিক দূরত্ব সৃষ্টিসহ জনসচেতনায় এবার উপজেলা প্রশাসনের সাথে মাঠে নেমেছে সেনাবাহিনী। জনসচেতনতায় মাইকিং এর পাশাপশি হাসপাতাল, রাস্তা ও মসজিদে জীবানুনাশক স্প্রে করে সেনাবাহিনী।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকার রাস্তার মোড়ে মোড়ে প্লেকার্ড ও মাইক হাতে টহল দেয় ও জীবানুনাশক স্প্রে করে সেনাবাহিনী এসময় মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন তারা।

এসময় দায়িত্বে থাকা লেফটেন্ট কর্নেল আরিফ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানার ওসি সেলিম রেজাসহ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন >> স্বপ্নে বাড়ী ঘর দেখলে আপনার কি হতে পারে

Offer View >> স্যামসাং হ্যান্ডসেট কিনলেই রবি দিচ্ছে আকর্ষণীয় অফার

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান,‘করোনা ভাইরাস সম্পর্কে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিসহ প্রয়োজন ছাড়া মানুষ যেন কোথাও জনসমাগম এবং আড্ডা না দেয় এজন্য কাজ করে যাচ্ছে প্রশাসন। পাশাপাশি নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য প্রশাসন, সেনাবহিনী ও পুলিশের পক্ষ থেকে প্রতিটি এলাকায় মাইকিং করে অনুরোধ জানানো হচ্ছে।’

এছাড়াও লালপুর সামাজিক দুরত্ব ও জনসচেতনতাবৃদ্ধি ও নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রনে রাখতে বাজার মনিটরিংএ উপজেলায় দুইটি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে বলেও জানান তিনি।
এছাড়াও স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করেই সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করবে।

Check Also

বিশ্বাসঘাতকতা নিয়ে উক্তি

সেরা ৫০ টি বিশ্বাসঘাতকতা নিয়ে উক্তি । Top 50 Betrayals

Spread the loveসেরা ৫০ টি বিশ্বাসঘাতকতা নিয়ে উক্তি ০১। সবাইকে ভালবাসুন কিন্তু কাউকে বিশ্বাস করুন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *