লালপুরে ভেজাল গুড় কারখানায় জরিমানা ১ লাখ

2071

লালপুরে ভেজাল গুড় কারখানায়

নাটোরের লালপুরে একটি ভেজাল গুড় তৈরী কারখানায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এক হাজার কেজি ভেজাল গুড় জব্দ করেছে ও গুড় ব্যবাসায়ী মিজানুর রহমানকে এক লাখ টাকা জরিমানা করেছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বালিতিতা এলাকায় মিজানুর রহমানের ভেজাল গুড় তৈরী কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের ভ্রাম্যমান আদালত।

আরও পড়ুন>> সোনালী ব্যাংক এর আমানত স্কিমের নাম ও সুবিধা সমুহ

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাস্পের কোম্পানী কমান্ডার, এএসপি এস, এম, জামিল আহমেদ জানান, ‘লালপুরের বালিতিতা গ্রামে ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে এক হাজার কেজি ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরীর কাজে ব্যবাহৃত দশ কেজি ফিটকারী, ১২শ কেজি চিনি, ৪০ কেজি চুন ও কাপড়ের রংসহ মোঃ মিজানুর রহমান কে গ্রেফতার করা হয়।

পরে মিজানুর রহমানকে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতির ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে এক লাখ টাকা জরিমানা ও জব্দকৃত চিনি সরকারী কোষাগারে জামা দেওয়া ও অবশিষ্ট রাসায়নিক দ্রব্য ধ্বংস করা হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ