লালপুরে দুঃস্থদের পাশে দাঁড়ালেন এমপি আবুল কালাম

1609

নাটোরের লালপুরে করোনা ভাইরাস রোধে আয় উপার্যন বন্ধ হয়ে পড়া নিম্ন আয়ের ২হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন নাটোর-১ আসনের সাবেক এমপি ও নাটোর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

শনিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় লালপুর উপজেলার আব্দুলপুরস্থ সাবেক এই সংসদের নিজ বাস ভবন থেকে দুই উপজেলার ১৫টি ইউনিয়ন ও দুইটি পৌরসভায় খাবার সামগ্রী বিতরণের জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের নিকট হস্থান্তর করেন।

সাবেক এই এমপি তার নিজস্ব অর্থায়নে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ২হাজার দুঃস্থ, অসহায় ও দিনমুজুর পরিবারকে (চাল, ডাল, আলু ও তেল) খাদ্য সামগ্রী দিয়েছেন।

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই

সাবেক সাংসদ আবুল কালাম আজাদ বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে দেশেরে এই ক্রান্তিকালে আমার নির্বাচনী এলাকা লালপুরও বাগাতিপাড়ার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ানের অসহায় দুঃস্থ, নিম্ন আয়ের ২হাজার পরিবারের তালিকা করে তাদের পরিবারের মাঝে সাধ্যমতো খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এই সহায়তার মধ্যে রয়েছে ১০ টন চাল, ৪টন ডাল, ৫ টন আলু ও ১ টন সয়াবিন তেল। সেই সাথে বিত্তবান ব্যক্তি ও আমার দলীয় নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।’

এসময় লালপুর উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, থানা আলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, লালপুর থানা যুবলীগের সম্পাদক খালিদ হাসান সরল, বাগাতিপাড়া থানা আ.লীগের প্রচার সম্পাদক আবদুল গনি, আ.লীগ নেতা মাজেদুর রহমান, নাটোর জেলা ছাত্র লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক উপস্থিত ছিলেন।

//zohabd.com/মো. আশিকুর রহমান টুটুল

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ