রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল এন্ড কলেজের নিয়োগ বিজ্ঞপ্তি

78

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর, প্রতিরক্ষা মন্ত্রণালয়, ঢাকা সেনানিবাসের নিয়ন্ত্রণাধীন রাজশাহী ক্যান্টনমেন্ট বাের্ড ও বাের্ড পরিচালিত রাজশাহী ক্যান্টনমেন্ট বাের্ড স্কুল এন্ড কলেজের নিম্নেবর্ণিত শূন্য পদসমূহ সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে ।

১। হিসাব করাণক -১টি
বেতন: ৯৩০০-২২৪৯০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ২.৫ জিপিএ প্রাপ্ত এইচএসসি (বাণিজ্য) অথবা সমমানের শিক্ষাগত যােগ্যতা এবং সরকার কর্তৃক অনুমোদিত প্রতিষ্ঠান হতে ন্যুনতম ০৬ (ছয়) মাস মেয়াদী কম্পিউটার কোর্স সম্পন্ন হতে হবে।

২। ল্যাবএ্যাটেনডেন্ট -২টি
বেতন: ৮২৫০-২০০১০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান হতে ন্যূনতম এসএসসি (বিজ্ঞান) অথবা সমমানের শিক্ষাগত যােগ্যতা সম্পন্ন হতে হবে।

৩। অর্ডালী-১টি
বেতন: ৮২৫০-২০০১০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান হাতে ন্যূনতম এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

৪। অফিস সহায়ক
বেতন: ৮২৫০-২০০১০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান হতে ন্যূনতম এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

৫। পরিচ্ছন্নতা কর্মী
বেতন: ৮২৫০-২০০১০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান হতে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস হতে হবে

৬। আয়-২টি
বেতন: ৮২৫০-২০০১০/-
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান হতে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস হতে হবে

শর্তাবলী:
১।ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, রাজশাহী সেনানিবাস, রাজশাহী বরাবরে আগামী ২৫-১০-২০২০ তারিখের মধ্যে ডাকযােগে ক্যান্টনমেন্ট এক্সিকিটিভ অফিসার, ক্যান্টনমেন্ট বাের্ড, রাজশাহী সেনানিবাস-৬২০২ ঠিকানায় আবেদনপত্র পৌছাতে হবে।

২।প্রার্থীর বয়স ২৫-১০-২০২০ তারিখে ১৮-৩০ বছর হতে হবে।
প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত চাকরি ফরম ও প্রবেশপত্র রাজশাহী ক্যান্টনমেন্ট বাের্ডের ওয়েবসাইট www.cbraj.gov.bd হতে সংগ্রহ করতে হবে।

৩।ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, রাজশাহী সেনানিবাসের অনুকূলে ১ নং বর্ণিত পদের জন্য ৩০০/-(তিনশত) টাকা এবং ২ থেকে ৮ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ২০০/- (দুইশত) টাকার (অফেরত যােগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনের সাথে দাখিল করতে হবে।

৪।স্বহস্তে পূরণকৃত প্রবেশপত্র। প্রবেশপত্রের নির্ধারিত স্থানে ৫২৫ সে.মি. আকারের ০১(এক) কপি রঙ্গিন ছবি আঠা দিয়ে সংযুক্ত করতে হবে।

৫।নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সাথে নিজের নাম ও ঠিকানা সম্বলিত ১৫(পনেরাে) টাকার ডাকটিকিট লাগানাে ৯.৫x৪ সাইজের একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে এবং আবেদনপত্রের খামের উপর পদের নাম ও জেলা উল্লেখ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here