বড়াইগ্রামে জনসমাগম ঠেকাতে হাট বন্ধ করলেন পুলিশ

1620

নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাস এর সংক্রমণ রোধে অতিপ্রয়োজনীয় জনসমাগম ঠেকাতে হাট বন্ধ করলেন পুলিশ ।এছাড়াও সমস্ত দোকান , বাজার বন্ধ রাখতে সার্বক্ষণিক কাজ করছে বড়াইগ্রাম থানা পুলিশ।

আজ শনিবার ( ০৪ এপ্রিল) করোনা ভাইরাস এর সংক্রমণ রোধে অতিপ্রয়োজনীয় জনসামগম রোধে উপজেলার জোনাইল হাট, হাটটি বন্ধ করে দেন বড়াইগ্রাম থানার পুলিশ।

আরও পড়ুন >> জীবন বীমা কর্পোরেশন । নিয়োগ বিজ্ঞপ্তি

বড়াইগ্রামে করোনা ভাইরাস এর সংক্রমণ রোধে অতিপ্রয়োজনীয় দোকান ছাড়া সমস্ত দোকান বন্ধ করা, বাজার বন্ধ ঘোষনা করা হলেও বিভিন্ন অজুহাতে জনসাধারণ ঘরে না থেকে বাহিরে বের হয়ে আসছেন এজন্য সার্বক্ষণিক উপজেলাতে টহল এবং চেকপোস্ট কার্যক্রম চলছে, সাধারণ মানুষদের নিজ বাড়িতে অবস্থান করাতে সর্বাত্মক কাজ করে যাচ্ছে বড়াইগ্রাম থানা পুলিশ।

সকাল থেকে উপজেলার সকল ইউনিয়নে, হ্যান্ড মাইক, প্রতিটি ইউনিয়নে কমিটির গঠনের মাধ্যমে সকলকে সামাজিক দূরত্ব ও ঘরে থাকার বিষয়ে আহবান জানানো হচ্ছে । বড়াইগ্রাম থানার পক্ষ থেকে সকল জনসাধারণকে বাড়িতে অবস্থানে করে সঠিকভাবে মেনে চলার পাশাপাশি প্রয়োজন ছাড়া অযথা ঘরের বাইরে না হতে এবং কোন ধরনের গুজবে কান না দেওয়ার পরামর্শ প্রদান করা হচ্ছে। আজ শনিবার বড়াইগ্রাম উপজেলার জোনাইল হাট, হাটটি বন্ধ করে দেন পুলিশ।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, অপ্রয়োজনে বাজারে জনসমাগম করবে এমন কোন কাজ কে আর বরদাস্ত করা হবেনা, আর রাস্তাঘাটে অপ্রয়োজনে অযথা সাধারণ মানুষ কে রাস্তাঘাটে চলাফেরা করতে দেওয়া হবে না।’

জাহিদ হাসান, বড়াইগ্রাম (নাটোর) থেকে

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই