বাগাতিপাড়ায় জ্বর ও শ্বসকষ্টে এক ভ্যান চালকের মৃত্যু

1854

নাটোরের বাগাতিপাড়ায় জ্বর ও শ্বসকষ্টে সুকুমার দাস (৩৬) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে খবর পেয়ে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম নমুনা সংগ্রহের জন্য মৃত ব্যাক্তির বাড়িতে যান। মেডিকেল টিম মৃতের সহ ওই পরিবারের ৪ জনের নমুনা সংগ্রহ করেছে ও তার বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (১৯ এপ্রিল) মধ্য রাতে উপজেলার নওশেরা গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি কয়েকদিন ধরে জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ্য ছিলেন। সুকুমার মারা যাওয়ার পর তার বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

ইসলাম >> দান করার সওয়াব বেশি না কি ঋণ দেয়ার সওয়াব বেশি?

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই ভ্যানচালক মারা যাওয়ার পর মসজিদের মাইকে প্রতিবেশীদের মৃত ব্যক্তির বাড়িতে না যাওয়ার অনুরোধ করে ঘোষণা দেয়। খবর পেয়ে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম মৃতের সহ ওই পরিবারের ৪ জনের নমুনা সংগ্রহ করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল জানান, যেহেতু করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে তাই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হবে। পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত ওই গ্রাম লকডাউন থাকবে। এছাড়াও স্বাস্থ্য বিধি মেনে তার সৎকার করা হবে বলে তিনি জানান।

//zohabd.com/আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া প্রতিনিধি,

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই