নাটোরে ১৭জনের নমুন সংগ্রহ কেউ করোনায় আক্রান্ত নেই

1597

নাটোর জেলায় এখন পর্যন্ত করোনা সন্দেহে ১৭জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে কোন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্তের খবর পাওয়া যায়নি।

যে ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তার মধ্যে ১০জনের শরীরে কোন করোনা ভাইরাসের লক্ষণ নেই। বাঁকি সাতজনের পরীক্ষা হবে আগামীকাল। তবে করোন ভাইরাস থেকে বাঁচতে সামাজিক দূরত্ব এবং চিকিৎসকদের দেওয়া পরামর্শ মেনে চলার জন্য প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে অযথা করোনা নিয়ে কেউ গুজব না ছড়াতে প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে, ঢাকা থেকে আসা নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ৭ জনের করোনার উপসর্গ দেখা দিয়েছে। ওই ৭ জনের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। পাশপাশি সিংড়া উপজেলার চামাড়িতে ঢাকা আসা করোনার উপসর্গ ৫ জনের মধ্যে একজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া বাগাতিপাড়ার কলেজ পড়ুয়া এক যুবককে করোনা আক্রান্ত সন্দেহে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তার নমুনা সংগ্রহ করেছে সেখানকার চিকিৎসকরা। আগামীকাল বুধবার সে পরীক্ষার ফলাফল জানা যাবে।

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ

নাটোরের সিভিল সার্জন ডা: মিজনুর রহমান জানান, নাটোর সদর উপজেলা ও নলডাঙ্গা উপজেলার ঢাকা থেকে আসা ৭ জনের করোনা উপসর্গ দেখা দেয়ায় তাদের নমুনা সংগ্রহ করে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠানো হয়েছে। এছাড়া সিংড়ায় করোনার উপসর্গ থাকা ৫ জনের মধ্যে গতরাতে ১ জনের অবনতি হওয়ায় সদর হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

ডা: মিজনুর রহমান আরও বলেন, সিংড়ায় ৫জনের এবং সদর ও নলডঙ্গা উপজেলায় ৭ জনের সংগ্রহ নমুনার রিপোর্ট আগামীকাল সকালে পাওয়া যাবে। তাছাড়া এখন পর্যন্ত আমরা আরও ১০জনের রিপোর্ট হাতে পেয়েছি, যাদের শরীরে কোন করোনা ভাইরাসের উপসর্গ নেই।

zohabd.com/নাটোর প্রতিনিধি/

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই