নাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ

374
নাটোরে কলেজ ছাত্রী

নাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ

নাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শেখ হাসিনা বার্ন ইউনিটে প্রেরণ। নাটোর সদর উপজেলার লালমনিপুরে সানজিদা আক্তার বিনা নামে এক কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

আজ রবিবার সন্ধ্যায় ওই ছাত্রী বাড়ি ফেরার সময় বাড়ির পাশে লালমনিপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ্যাসিড সন্ত্রাসের শিকার ওই ছাত্রী রাজশাহি সিটি কলেজে ইন্টারমিডিয়েট প্রথম বর্ষে অধ্যয়নরত ও লালমনিপুর এলাকার নুরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বিকেলে নাটোর শহর থেকে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিলেন সানজিদা। প্রথম বাড়ির পাশে আসতে সন্ধ্যা লেগে যায়। এমন সময় বাড়ির পাশের লালমনি পুর ব্রীজ এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে তার মুখে এসিড ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় ওই ছাত্রীর আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় দুর্বৃত্ত। নাটোরে কলেজ ছাত্রী উপর এসিড নিক্ষেপের এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তাকে নাটোর সদর হাসপাতালে পরে রাজশাহীতে এবং শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনসুর রহমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, গভীরভাবে বিষয়টি অনুসন্ধান করছি। হামলাকারী যেই হোক আমরা তাকে গ্রেফতার করব এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধি

আরো খবর: বাড়ী ছাড়লেন মিতা বেগম । রহস্যে ঘেরা জীবন

 

ZohaBD পরিচিতি

জোহাবিডি’তে আপনাকে স্বাগত। আপনার পথ চলা হোক আমাদের সাথে। আপনাদের প্রতিদিনের খুটি নাটি সংবাদ, চাকরির খবর। বিনোদন, ইসলামী আলোচনা, বিভিন্ন প্রশ্নোত্তর নিয়ে আমাদের এই আসর, যা আপনাকে উপকার করতে পারে।

যে কোন তথ্য জানা জন্য যোগাযোগ করতে ইমেল করুন –
E-mail : zohabd69@gmail.com