SHAKTI শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন” একটি ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান যা ১৯৯২ সাল থেকে সুবিধা বঞ্চিত মহিলাদের দারিদ্র বিমােচনে কাজ করে আসছে। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রােগ্রাম (MFP) এবং ক্ষুদ্র উদ্যোগ ঋণ কার্যক্রম (SME প্রােগ্রাম) বাস্তবায়নের জন্য সংস্থা নিম্নোক্ত পদ সমূহের জন্য যােগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করছে। উল্লেখ্য যে, নির্বাচিতদেরকে ক্ষুদ্রঋণ কার্যক্রম ও ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচির সমগ্র দেশব্যাপী বিস্তৃত কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

অন্যান্য সুযােগ-সুবিধা:
১) প্রতি ৫ বছর অন্তর প্রত্যেক কর্মী এককালীন ১,০০০০০/-(এক লক্ষ) টাকা করে স্টাফ রিটেনশন বােনাস পাবেন। এছাড়াও চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের ক্ষেত্রে ১৫০০-২৫০০ টাকা করে পাহাড়ী ভাতা প্রদান করা হবে।
২) সংস্থার পলিসি অনুযায়ী বৈশাখী ভাতা, বছরে ২ টি উৎসব বােনাস সুবিধা
৩) স্থায়ীকরণের পর সংস্থার পলিসি অনুযায়ী নির্ধারিত বেতন স্কেল, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমােশনের সুবিধা।
৪) ৮ নং পদের ক্ষেত্রে প্রকৃত যাতায়াত ভাতা প্রদান করা হবে।
৫) কর্মীদের স্বাস্থ্য সুবিধাসহ দায়িত্বকালীন সময়ে দুর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। সংস্থার পলিসি অনুযায়ী কর্মকালীণ সময়ে মৃত্যুজনিত কারনে সকল কর্মীর ক্ষেত্রে ১ লাখ টাকা পরিবারকে প্রদান সুবিধা।
৬) নারী কর্মীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্বকালীন ৭ (সাত) দিন ছুটি।
৭) কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযােগ।
৮) সর্বোচ্চ কমিশনে দেশের খ্যাতনামা ডায়গনস্টিক সেন্টারে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা।
৯) সংস্থার পলিসি অনুযায়ী মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে ইনসেনটিভ সুবিধা।

জামানত: (MFP) এরিয়া সুপারভাইজার ২৫,০০০ টাকা, শাখা ব্যবস্থাপক ২০,০০০ টাকা, অ্যাকাউন্টেন্ট ১৫,০০০ টাকা, সিনিয়র ক্রেডিট অফিসার ১৫,০০০ টাকা এবং ক্রেডিট অফিসার পদে ১২,০০০ টাকা জামানত হিসেবে জমা দিতে হবে। জামানতঃ (SME) এরিয়া কো-অর্ডিনেটর ২৫,০০০ টাকা, রিস্ক ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ ১৫,০০০ টাকা, সিনিয়র রিলেশনশীপ অফিসার ১৫,০০০ টাকা এবং রিলেশনশিপ অফিসার ১২০০০ টাকা (সংস্থার পলিসি অনুযায়ী)। সকল পদের ক্ষেত্রে প্রি-সার্ভিস প্রশিক্ষণ ফি ৩০০০ টাকা।

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলী:
* উল্লেখিত পদের শিক্ষানবিশকাল ৬ মাস।
* ১,২,৩,৭ নং পদের ক্ষেত্রে কম্পিউটার ও মােটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।
* ১-৪ নং পদে বর্তমানে ক্ষুদ্রঋণ কার্যক্রমে কর্মরত আছেন এবং ৭,৮,৯ নং পদে বর্তমানে ক্ষুদ্র উদ্যোগ ঋণ কার্যক্রমে কর্মরত আছেন এমন প্রার্থীদের আবেদনই বিবেচনাযােগ্য এবং এই পদসমূহের আবেদনে বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম, ঠিকানা ও মােবাইল নম্বর সুস্পষ্ট ভাবে উল্লেখ করতে হবে।
* আগ্রহী ও যােগ্য প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্যতােলা ০১ কপি রঙিন ছবি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দু’জন ব্যাক্তির নাম, পেশা, ঠিকানা ও মােবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী ১০ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখের মধ্যে পাঠাতে হবে।

* আবেদনপত্রে প্রার্থীর মােবাইল ফোন নম্বর (সার্বক্ষনিক চালু থাকে এমন মােবাইল নম্বর) ও খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে। * অসম্পূর্ণ আবেদনপত্র গ্রহণযােগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যােগ্য প্রার্থীদেরকে নিয়ােগ পরীক্ষার জন্য ডাকা হবে।
* সকল পদে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়ােগের সময় ১০০/= (একশত টাকা) মূল্যমানের ৩ টি নন-জুডিশিয়াল স্ট্যাম্পের উপর কর্মীর হলফনামা এবং প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে ১০০/= (একশত টাকা) মূল্যমানের ৩ টি স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।
* লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মােবাইলে SMS (Shakti-01817-031440) এর মাধ্যমে জানানাে হবে। নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না এবং কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না। বিশেষভাবে উল্লেখ্য যে-দেশের বর্তমান করােনা মহামারীকালে অত্র সংস্থা সকল প্রকার স্বাস্থ্যবিধী অনুসরন ও প্রতিপালন করে কার্যক্রম পরিচালনা করছে।

আবেদন পাঠানাের ঠিকানা– সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেড উইমেন
বাড়ি নম্বর # ৪, রােড নম্বর # ১ (মেইন রােড), ব্লক # এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬।
এ বিজ্ঞপ্তি সম্পর্কে আরাে বিস্তারিত জানতে ভিজিট করুন www.shakti.org.bd/career  www.facebook.com/SFDWbd