হ্যালো স্যার ঘরে খাওন নাই বললেই পৌঁছে যাচ্ছে খাদ্য

Spread the love

“হ্যালো স্যার ঘরে খাওন নাই, কিচ্ছু একটা করেন” কথাটি ফোনে কল করে জানালেই রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন নাটোরের বাগাতিপাড়া মডেল থানার পুলিশ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, যারা ফোনে খাবর নেই বলেছিলো গতকাল (১৫ এপ্রিল) রাতে উপজেলার দয়রামপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এবং পাঁকা ইউনিয়নের গাঁও পাড়া গ্রামের সেই সকল পরিবার সহ বেশকিছু পরিবারকে খাদ্যসামগ্রী নিজেই পৌঁছে দিচ্ছেন ওসি ।

জানা যায়, উপজেলার অধিকাংশ মানুষই দিনমজুর। তারা আয়ের উদ্দেশ্যে ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় কাজ করতে গিয়েছিলেন। করোনার প্রভাবে সেসব এলাকায় কাজ না থাকায় বাড়ি ফিরতে বাধ্য হয়েছে। বিভিন্ন এলাকা থেকে এসেই থাকতে হচ্ছে হোম কোয়ারান্টাইনে এবং এই অবস্থায় কর্মহীন হচ্ছেন এবং খাদ্য সংকটে পরছেন তারা।

এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, সারাবিশ্বের মত করোনা ভাইরাসের প্রভাব পরেছে এই এলাকায়। বাগাতিপাড়া থানাধীন এলাকায় অতি দরিদ্র পরিবার যারা দেশের বিভিন্ন এলাকা থেকে এসে লকড ডাউন বা হোম কোয়ারান্টাইনে থেকে অসহায় হয়ে পরেছেন।

এমন পরিবারের একটি মাত্র ফোন কল পেলেই তিনি তার স্টাফ নিয়ে রাতের আঁধারে সেসকল পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। তিনি আরও জানান, অসহায় মানুষের জন্য তার ব্যাক্তি উদ্যোগে উক্ত থানার সকল অফিসার ও সদস্য মিলে একটি ফান্ড তৈরি করেছেন।

আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া প্রতিনিধি

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *