সাতক্ষীরায় জেলার প্রবেশদ্বারে বসানো হয়েছে চেকপোষ্ট!

Spread the love

সাতক্ষীরায় করোনা পরিস্থিততি মোকাবেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে আইন শৃংখলা বাহিনীর চেকপোষ্ট।কিন্তু এই চেকপোষ্ট উপেক্ষা করে রাতের আধারে ট্রাক যোগে ঢাকা, নারায়নগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে শত শত মানুষ ঢুকছে এ জেলায়।

এর ফলে সাধারন মানুষের মধ্যে চরম আতংক বিরাজ করছে। আজ শুক্রবার ভোরেও সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাটি বাজারে স্থানীয় জনতা পলিথিনে ঢাকা ৪ টি ট্রাক ও একটি পরিবহন ভর্তি প্রায় দুই শতাধিক মানুষকে সেখানে অবরুদ্ধ করে রাখেন। পরে স্থানীয়রা তাদেরকে পুলিশের হাতে তুলে দেন। তারা সবাই ইট ভাটা শ্রমিক বলে জানা গেছে।

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ

যদিও সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, যারা ঢাকা, নারায়নগঞ্জসহ দেশের বাইরে থেকে এসেছেন তাদের সবারই নিজ নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে যাতে থাকে সে জন্য স্থানীয় প্রশসন ও জনপ্রতিনিধি দ্বারা বিষয়টি নিশ্চিত করে তাদেরকে নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার ঢাকা, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহ থেকে আসা তিনটি ট্রাক যোগে ৭৩ জন ইটভাটা শ্রমিককে দেবহাটা উপজেলার চাঁদপুর ও সখিপুর এলাকা থেকে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ তাদের আটক করে। পরে উপজেলা দেবহাটা উপজেলা নির্বাহি আফিসার সাজিয়া আফরিনের মাধ্যমে তাদের স্ব-স্ব উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়। একই সাথে ট্রাক তিনি ভ্রাম্যমান আদালতের মাধ্য ট্রাক চালকদের ১০ হাজার টাকা জরিমানা করেন।

//zohabd.com/শেখ ফরিদ আহমেদ ময়না,সাতক্ষীরা প্রতিনিধি

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *