সন্তানের মুখ দেখা হলো না ট্রাফিক সার্জেন্ট মুজাহিদ চৌধুরীর

Spread the love

সন্তানের মুখ দেখা হলো না ট্রাফিক সার্জেন্ট মুজাহিদ চৌধুরীর চট্টগ্রামে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মোহাম্মদ মুজাহিদ চৌধুরী নামের এক ট্রাফিক সার্জেন্ট চলে গেলেন দুনিয়া থেকে। ১৩ মার্চ ২০২৩ ইং তারিখে সোমবার রাত ১১.১৫টার দিকে বন্দরের আউটার রিং রোড এলাকায় এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী জানিয়েছেন।

ট্রাফিক সার্জেন্ট মুজাহিদ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (CMP) বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। স্ত্রী ০৮ মাসের অন্তঃসত্ত্বা। সন্তানের মুখ দেখা হলো না – সন্তানের মুখ দেখার আগেই নির্মম সড়ক দুর্ঘটনায় নিহত হলেন এ ট্রাফিক সার্জেন্ট। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন CMP বন্দর ট্রাফিক জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন >> বাকী এবং কিস্তিতে ক্রয়-বিক্রয় ইসলামে জায়েজ কিনা?

 

তিনি বলেন, ট্রাফিক সার্জেন্ট মুজাহিদের পতেঙ্গা এলাকায় ডিউটি ছিল। আরেক সার্জেন্ট ও কনস্টেবলের সঙ্গে আলাদা আলাদা মোটরসাইকেলে তারা ফৌজদারহাটের দিকে যাচ্ছিলেন। পথে ওয়াই জংশন এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি প্রাইভেটকার তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন মুজাহিদ। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পাহাড়তলি থানার পুলিশ প্রাইভেটকার চালককে আটক করেছে। (সন্তানের মুখ দেখা হলো না)

সন্তানের মুখ দেখা হলো না

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, মুজাহিদের স্ত্রী ০৮ মাসের অন্তঃসত্ত্বা। আগামী মাসেই তিনি সন্তান প্রসব করবেন বলে চিকিৎসক সম্ভাব্য তারিখ জানিয়েছেন। সার্জেন্ট মুজাহিদ প্রিয় সন্তানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন । ছুটি আসবেন বলে অফিসে জানিয়েছিলেন কিন্তু বিধাতার লিখন সন্তানের মুখ দেখার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

Google Newsবিস্তারিত জানতে Google News অনুসরণ করুন

 

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *