লালপুরে সাবেক সংসদ শহীদ মমতাজ উদ্দিনের ১৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত

Spread the love

শহীদ মমতাজ উদ্দিন

শহীদ মমতাজ উদ্দিন – নাটোরের লালপুরে জনপ্রিয় আ.লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ১৭তম শাহাদাৎ বার্র্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার (০৬ জুন) সকাল ৮টার সময় লালপুর থানা আ.লীগের আয়োজনে গোপালপুর-সালামপুর সড়কের নেঙ্গপাড়া নামক স্থানে স্থাপিত চিরঞ্জীব শহীদ মমতাজ উদ্দিন স্মরণ সৌধে পুস্পস্তব অর্পন, বিশেষ মোনাজাত ও দলীয়ও জাতীয় পতাকা অর্ধনিমিত ভাবে উত্তোলন করা হয়।

এসময় লালপুর থানা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারাণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা পরিষদ সদস্য বদিউর রহমান বদর, নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমানসহ আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নেতাকর্মীরা শহীদ মমতাজ উদ্দিনের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন।

উল্লেখ্য, ‘গত ২০০৩ সালের ৬ জুন রাত ১০টার দিকে নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য মমতাজ উদ্দিন উপজেলার গোপালপুর থেকে নিজবাড়ি মিল্কিপাড়ায় ফিরছিলেন।পথে গোপালপুর-সালামপুর সড়কের নেঙ্গপাড়া নামক এলাকায় মমতাজ উদ্দিনকে কিছু দুস্কৃতিকারীরা কুপিয়ে হত্যা করে।’

মো. আশিকুর রহমান টুটুল

আজকের সাধারণ জ্ঞান – গুরুত্বপূর্ণ ইংরেজি Sentence – পর্ব ০৩

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *