লালপুর উপজেলা সাব রেজিস্টারের বিরুদ্ধে মানববন্ধন

Spread the love

লালপুর সাব রেজিস্টার

লালপুর সাব রেজিস্টার – নাটোরের লালপুর উপজেলা সাব রেজিস্টার ওবায়েদ উল্লাহ্র বিরুদ্ধে একক সেচ্ছাচারিতার অভিযোগ এনে মাননবন্ধন ও স্মারক লিপি প্রদান করেছে দলিল লেখক ও অফিস কর্র্মচারীরা।

মঙ্গলবার (০২ জুন) দুপুর ১টার দিকে উপজেলা সাব রেজিস্টার অফিসের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে লালপুর উপজেলা দলিল লেখক সমিতির যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম বলেন, ‘দীর্ঘ দীন থেকে লালপুর উপজেলা সাব রেজিস্টার ওবায়েদ উল্লাহ্ সাব রেজিস্টার অফিসে একক সেচ্ছাচারিতা চালিয়ে আসছেন। তার যখন ইচ্ছা হয় তিনি অফিসে আসেন তার ইচ্ছা না হলে তিনি আসেন না। তার এই সেচ্ছাচারিতার কারনে প্রায় এক বছর যাবত দলিল ফেরত বন্ধ আছে। নিয়োমিত দলিল রেজিস্ট্র্রি না হওয়ায় দীর্ঘদিন থেক লালপুর বাসী গণদুর্ভোগে পড়েছেন। অপরদিকে জমি রেজিস্ট্রি না হওয়ায় সরকারী রজস্ব আদায় বন্ধ ও দলিল লেখকরা মানবেতার জীবনযাপন করছে।’

তিনি আরো বলেন,‘দীর্ঘ ছুটির পরে গত ৩১ শে মে অফিস খুললেও সাব রেজিস্টার অনঅপুস্থিত থাকার কারনে রবিবার ও সোমবার রেজিস্ট্রি বন্ধ থাকে এতে শত শত মানুষ আর্থিক ও মানবিক ক্ষতিগ্রস্থ হয়। এছাড়াও তিনি অফিসের নৈশপ্রহরীর মাধ্যমে অফিসের হাজিরা খাতা ও ফাইল থানার বাহিরে নিয়ে যান এবং তার অফিসিয়াল ক্ষমতা ব্যবহার করে তিনি অফিসের মহিলা কর্মচারী ও নকল নবিশদের সঙ্গে আপত্তিকর আচরন করেন।’ মানবন্ধনে দলিল লেখক, অফিস কর্মচারী ও নকলনবিশরা অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে লালপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট নাটোর জেলা রেজিস্টার বরারবর স্মারক লিপি প্রদান করেন দলিল লেখক ও অফিস কর্মচারীরা।

এব্যাপারে লালপুর উপজেলা সাব রেজিস্টার ওবায়েদ উল্লাহ্ মোবাইল (০১৯১৮১৩২৯৩০) ফোনে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নি।

কবিতা “বৃষ্টির চিবুক”- জাহাঙ্গীর আলম সুমন

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *