লালপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা, মহিলাসহ আহত-৮

Spread the love

লালপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা

নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জের ধরে কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়াচিলান গ্রামের উসমান গনি নামে এক ব্যাক্তির পরিবারের উপর হামলা চালিয়ে মহিলাসহ ৮জনকে আহত ও বাড়িতে লুটপাট করা হয়েছে। এঘটনায় শাহীন নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। সে একই গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মৃধা ছেলে।

সোমবার (০৪ মে) রাত ৮টার দিকে উপজেলার কদিমচিলান ইউপির ডাঙ্গাপাড়াচিলান গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার (০৫ মে) লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘ এঘটনায় আজ লালপুর থানায় মামলা করেছে ভুক্তভুগী পরিবার।

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই

আহতরা হলেন- ডাঙ্গাপাড়া চিলান গ্রামের ওসমান গনি (৫০) তার স্ত্রী আরজিনা বেগম, মুসা প্রামানিক (৪০) ও তার স্ত্রী কুলসুন বেগম, মৃত শুকলালের ছেলে আখের প্রামানিক (৭৫), আখের প্রামানিকের ছেলে আফসার প্রামানিক (৫৫), আফসার প্রামানিকের স্ত্রী শহীদা বেগম এবং মনিরুল প্রমানিক (৩২)।

স্থানীয় সূত্রে জানাগেছে, সোমবার রাতে উসমান গনিসহ তার পরিবারের লোকজন ইফতারের পরে নিজ বাড়ির উঠানে বসে ছিল। এসময় একই গ্রামের ৫নং ওয়ার্ড সদস্য রেজাউল করিম তার বাহিনীর শাহিন, সেন্টু, মনিসহ ্রপ্রায় অর্ধশত লোকজন দেশীয় অস্ত্র, লাঠী, ফালা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ওসমান গনির পরিবারের ৮জন সদস্যদের আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এসময় আহতদের আত্মচিৎকারে এলাকাবাসীর ছুটে আসে। স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় রেজাউল মেম্বরের বাহিনীরা।

পরে খবর পেয়ে ওয়ালিয়া ফাড়ির পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় এবং ঘটনাস্থল পরিদর্শন করে। পরে রাতেই অভিযুক্ত শাহিন কে আটক করে লালপুর থানার পুলিশ।

ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ শাহেদ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘রাতেই অভিযুক্ত শহিন কে আটক করা হয়েছে।এঘটনায় ভুক্তভুগীরা লালপুর থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্তদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *