লালপুরে কর্মহীনদের মাঝে বিএনপি’র ত্রাণ বিতরণ

Spread the love

লালপুরে কর্মহীন – নাটোরের লালপুরে করোনা ভাইরাস প্রদুর্ভাবে কর্মহীনহয়ে পড়া নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার লালপুর ইউনিয়নের ১২৫টি পরিবারের মাঝে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও নাটোর জেলা বিএনপি’র সম্মানীত সদস্য অধ্যক্ষ(অব.) কামরুন নাহার শিরিনের অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লালপুর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হারুনার রশিদ পাপ্পু জানান, ‘দলীয় সিদ্ধান্ত অনুযায়ী করোনা ভাইরাস সংকট মোকাবেলায় বিএনপি’র চেয়ারপারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নাটোর-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী।

আরও পড়ুন>> ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ব্রাঞ্চ ও জোনাল অফিস

নাটোর জেলা বিএনপির সম্মানিত সদস্য অধ্যক্ষ (অব.) কামরুন নাহার শিরিনের নিজস্ব অর্থায়নে ও লালপুর থানা বিএনপি’র সহযোগিতায় আজ লালপুর ইউনিয়নের ১২৫টি পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে লালপুর-বাগাতিপাড়া উপজেলার ১৫ ইউনিয়ন ও ২টি পৌরসভায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম লুলু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, লালপুর ইউনিয়ন কৃষকদলের সভাপতি আশিকুর রহমান মুক্তি, উপজেলা যুবদলের যুগ্মআহবায়ক ওয়ালিউর রহমান কিরন প্রমুখ।

মো. আশিকুর রহমান টুটুল

আরও পড়ুন>> ইসলামী ব্যাংক এর সহজ লোন সুবিধা । IBBL Easy Loan

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *