লালপুরে আরো একজন করোনায় আক্রান্ত, নতুন ১৩জনের নমুনা সংগ্রহ

Spread the love

লালপুরে আরো একজন করোনায় আক্রান্ত

নাটোরের লালপুর উপজেলায় আরো এক জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মেডিকেল স্টার্ফসহ মোট ২জন করোনায় আক্রান্ত হলেন। আক্রান্ত ব্যাক্তিকে আইসলিউশনে রাখা হয়েছে ও তার বাড়িটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (০৯ মে) দুপুর ২টার সময় লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, ‘ গত ৩ মে তারিখে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নাটোর সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছিলো। আজ দুপুর ১টার সময় ঢাকা থেকে প্রেরিত এক মেইল বার্তায় ১৯জনের রিপোর্ট এসেছে যার মধ্যে ১৮জনের নেগেটিভ ও এক জনের পজেটিভ। আক্রান্ত ব্যাক্তি একজন পুরুষ, তার বয়স (৩০) বছর।

লালপুর উপজেলায় নমুনা সংগ্রহ

তিনি আরো জানান, ‘আজ শনিবার দুপুর পর্যন্ত লালপুর উপজেলায় নতুন ১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছে। এপর্যন্ত উপজেলায় মোট ১৪৩জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এর মধ্যে ৫৪জনের রিপোর্ট নেগেটিভ ও  ২জনে পজেটিভ এসেছে। অবশিষ্ট ৮৭জনের রিপোর্ট এখন পর্যন্ত পেন্ডিং আছে।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে আক্রান্ত ব্যাক্তিকে আইসলিউশনে পাঠানো হয়েছে ও তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

রমজান মাসের শ্রেষ্ঠ আমল

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *