বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

Spread the love

বাংলাদেশ নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের রাজস্ব খাতভুত নিম্নে বর্ণিত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অবশ্যই অনুসরণ করতে হবে।
(১) ০১/০৮/২০২০ তারিখে প্রার্থীর বস ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।
(২) সরকারিআধা-সরকারি সংস্থায় চাকরিতে নিয়ােজিত প্রার্থীণ নিগেকাস্ত্রী কর্তৃপক্ষকে অবহিত করে আবেদন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় অনাপত্তিপত্র দাখিল করতে হবে।
(৩) নিয়োগের ক্ষেত্রে সরকারের বিমান বিধি-বিধান ও কোটা এবং শপ্লিবর্তিত (প্রযোজ্য ক্ষেত্রে) বিধি-বিধান ও কোটা অনুসরণ করা যাবে।
(৪) মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয়পত্রের মূলকপিসহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, বিশেষ কোল (প্রযােজ্য ক্ষে) ও প্রশিক্ষণ সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

(৫) অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী: ক, পল্লীক্ষায় অংশগ্রহণে এক ব্যক্তি http://ecs,teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা নিয়োম:
1. Online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৪/০৮/২০২০ খ্রিঃ সকাল-১০:০০টা।
2. Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ০৩/০৯/২০২০ খ্রি:বিকাল-৩৫:০০টা। উক্ত সময়সীমার মধ্যে User ID বন্য প্রাণীণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

Check Also

ক্ষুদ্র ও কুটির শিল্প

ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

Spread the loveক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) রাজস্বখাতে বিভিন্ন পদে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *