নাটোরে ৮০ হাজার ইউএস ডলারসহ ২ যুবক আটক

Spread the love

নাটোরে ৮০ হাজার ইউএস ডলারসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে নাটোর জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাক্ষনবাড়িয়া জেলার কসবা উপজেলার আলমপুর গ্রামের মৃত ফরিদ আহম্মেদের ছেলে রাসেল মিয়া (২৫) এবং একই এলাকার তোতা মিয়ার ছেলে মইন উদ্দীন (২৭)।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শহরের বনবেলঘড়িয়া বাইপাসে যাত্রীবাহীবাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। এসময় দুটি পাসপোর্ট জব্দ করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ স্থলবন্দর দিয়ে অবৈধভাবে ডলার প্রবাশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নাটোর ডিবি পুলিশ শহরের বনবেলঘড়িয়া এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশী করে।

আরও পড়ুন >> গ্রামীনফোন নতুন সিমের অফার ।। নতুন সিমে ২০ জিবি ফ্রি

এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রামীন ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালায় তারা। এসময় দুইজন যুবককে সন্দেহ হলে তাদেরকে আটক করে ডিবি পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আটক দু’জনের পরিহিত স্যান্ডেলের ভিতর বিশেষ কায়দায় লুকানো ৮০ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়।

যা বাংলাদেশী টাকায় ৬৫ লাখ টাকা। পুলিশ সুপার জানান, পাসপোর্ট পর্যালোচনা করে দেখেছি, আটক দু’জন একাধিকবার ভারতে যাতায়াত করেছে। তারা কাপড়ের ব্যবসায়ীর আড়ালে স্যান্ডেলের ভিতর করে ডলার পাচার করে আসছিল। গ্রেপ্তারকৃতরা ভারতে ইউরো নিয়ে গিয়ে, ডলার করে নিয়ে আসতো।

আরও পড়ুন >> Atish Dipankar University Carrer Opportunity

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *