নাটোরে সরকারী নম্বরে ফোন দিয়ে স্কুল ছাত্র আটক

Spread the love

করোনার সময় অহরহ তথ্য আসছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেক সময় ভুল তথ্যের কারণে বিভ্রান্তিতে পড়তে হচ্ছে প্রশাসন সহ সাধারণ মানুষকে।

এমনই এক ঘটনা ঘটেছে নাটোরে। সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রের মিথ্যা প্রচারনায় বিভ্রান্তিতে পড়তে হয়েছে পুলিশকে। নিছক মজা লুটার জন্যই ওই ছাত্র সরকারের বিভিন্ন পরিসেবা নম্বরে বারবার ফোন দিয়ে নিজেকে করোনা রোগী পরিচয় দিয়েছে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ছাত্রকে উপজেলার টলটলিয়া পাড়া থেকে তাকে আটক করা হয়।

আরও পড়ুন>> সোনালী ব্যাংক এর আমানত স্কিমের নাম ও সুবিধা সমুহ

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, আটক স্কুল ছাত্র নিছক মজা নেওয়ার জন্য সে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সরকারের বিভিন্ন পরিসেবা নম্বরে ফোন করে বিভ্রান্তি করেছে। তার মোবাইল ফোনের সিডিআর পর্যালোচনায় করলে দেখা যায় ৬ এপ্রিল হতে ২০ এপ্রিল পর্যন্ত সে সরকারী টোল ফ্রি ৩৩৩ নম্বরে ৩১৬ বার, ১৬২৬৩ নম্বরে ৬৩ বার, ১০৬৫৫নম্বরে ৪০ বার, ১০৯ নম্বরে ৩১ বার এবং ৯৯৯ এ ২৩ বার কল করে বিভিন্ন রকম বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করেছে।

তার এই মিথ্যা তথ্য প্রদানের কারনে মাঠ পর্যায়ে কর্মরত পুলিশসহ প্রশাসনকে হয়রানির শিকার হতে হয়েছে। এ বিষয়ে আটক স্কুল ছাত্রের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

//zohabd.com/নাটোর প্রতিনিধি

আরও পড়ুন >> ভয়াবহ ৬০টি কবীরা গুনাহ ।। প্রচলিত কিছু কবীরা গুনাহ

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *