নাটোরে ট্রেনের জ্বালানি তেল সহ আটক- ৫

Spread the love

নাটোরে ট্রেনের জ্বালানি তেল সহ আটক- ৫। নাটোরের নলডাঙ্গায় ট্রেনের তিন হাজার ছয়শত পঞ্চাশ লিটার জ্বালানী তেল সহ ৫জনকে আটক করেছে র‌্যাব-৫।

সোমবার দুপুরে উপজেলার বাসুদেবপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তেল বহনের একটি ভ্যান, নগদ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে, বাসুদেবপুর পূর্ব পাড়া মৃত অনুপ কুমারের ছেলে আশরাফুল ইসলাম ওরফে মহসিন (৩৮), আত্রাই উপজেলার উচল কাশিমপুর এলাকার মৃত ছহির উদ্দিনের ছেলে আব্দুল বারেক (৫০), বাসুদেবপুর বাজার মাস্টার পাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩২), বাসুদেবপুর রেল কলোনী এলাকার মৃত আইন উদ্দিন ফকিরের ছেলে রফিকুল ইসলাম (৫০) এবং বাসুদেবপুর বাজারের লুৎফর রহমানের ছেলে মুক্তার প্রামানিক (৩০)।

আরও পড়ুন >> Atish Dipankar University Carrer Opportunity

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এসএম জামিল আহমেদ জানান, উত্তরা-দক্ষিণাঞ্চলগামী কিছু ট্রেন থেকে বিশেষ কায়দায় ট্রেনের জ্বালানী তেল চুরি করে আসছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে বাসুদেব বাজারে র‌্যাবের একটি টহল দল অভিযান পরিচালনা করে।

এসময় ট্রেনের ৩ হাজার ৬৫০ জ্বালানী তেল সহ চুরি চক্রের ৫জনকে আটক করা হয়। পরে আটককৃতদের নামে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, নাটোর।

আরও পড়ুন >> গ্রামীনফোন নতুন সিমের অফার ।। নতুন সিমে ২০ জিবি ফ্রি

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *