নাটোরের সিংড়ায় মাইকিং করে মাছ লুট

Spread the love

নিজস্ব প্রতিবেদক, নাটোর।

নাটোরের সিংড়ায় মাইকিং করে মাছ লুট – পূর্ব বিরোধের জের ধরে প্রকাশ্য দিবালোকে নাটোরের সিংড়ায় ফজলুর রহমান নামের এক কৃষকের বাড়ি-ঘরে ভাংচুর, অগ্নি সংযোগ ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষ বাদশা বাহিনী। সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামে এই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে বলে জানা গেছে। পরে সিংড়া ও আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল ভুলবাড়িয়া গ্রামে সরকারি কোশিয়ারের একটি ডোবা নিয়ে বিরোধের জের ধরে ছাতারদীঘি ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম হোসেন বাদশা, বাবু মন্ডল, বাবলু ও জামিল হোসেনের নেতৃত্বে শতাধিক লোক ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষ কৃষক ফজলুর রহমানের বাড়ি-ঘরে অতর্কিত হামলা চালায়। এসময় ওই কৃষকের বাড়ি-ঘরে ভাংচুর, অগ্নিসংযোগ ও তান্ডব নিলা চালায় বাদশা বাহিনী ও তার লোকজন। লিচু, আম, পিয়রার ১২টি গাছ কেটে ফেলা হয়। ডোবা (পুকুর) এর মাছ, শ্যালো মেশিন, টিউবয়েল সহ বিভিন্ন জিনিস পত্র লুটে নেয় প্রতিপক্ষরা।

আরও পড়ুন >> ট্রাস্ট ব্যাংক বাড়ী নির্মানের জন্য ১০ লক্ষ টাকা দিচ্ছে সহজেই

কৃষক ফজলুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে ভুলবাড়িয়া মৌজায় নিজ নামীয় সম্পত্তির সাথে ৪০শতক সরকারি ডোবা সিংড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে কোশিয়ার নিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। কিন্তু একটি মহল ওই জায়গা দখলের পায়তারা করে আসছে। বিভিন্ন সময় তাকে প্রাণ নাশের হুমকিও দেয়া হয়। তিনি এবিষয়ে প্রশসানের সহযোগিতা কামনা করেন।

এবিষয়ে অভিযুক্ত যুবলীগ নেতা শামীম হোসেন বাদশার মোবাইল (০১৭৪০-৫৯৯০৯১) নম্বরে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে বাবু মন্ডল বলেন, তিনি অসুস্থ্য। এই হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না।

এবিষয়ে সিংড়া থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, পূর্বে একটি মারামারিকে কেন্দ্র করে ফজলুর রহমান নামের এক কৃষকের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আরও পড়ুন >> নামাজের ভুল সমুহ । জামাতে নামাজ পড়ার নিয়ম

Check Also

কোভিড-১৯ ভাইরাস ধরা পড়বে স্মার্টফোনে

Spread the loveকোভিড-১৯ ভাইরাস ধরা পড়বে স্মার্টফোনে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়বে স্মার্টফোনে – স্মার্টফোনের ক্যামেরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *