ইয়াবা সহ গ্রেফতার বাগাতিপাড়া দয়ারামপুরের এক যুবক

Spread the love

ইয়াবা সহ প্রেফতার নাটোর উপজেলায় বাগাতিপাড়া থানাধীন দয়ারামপুর ইউনিয়নে সুনামধন্য মাদরাসাতুল মদিনা হাফেজিয়া মাদরাসার পশ্চিম পার্শ্বে মোঃ রবিউল ইসলামের ইটভাটার দক্ষিণ- পশ্চিম কোনে সরিষার ক্ষেতে ইয়াবাসহ এক যুবক আটক।

র‌্যাবের এক বিশেষ সোর্স এর মাধ্যমে খবর পেয়ে নাটোর র‌্যাব-৫ ক্যাম্প এর সহকারী পরিচালক জনাব এ কে এম এনামুল করিম এর নেতৃত্বে তার দায়িত্ববান টিম গোপন সোর্স এর ভিত্তিতে সকাল ১০.০০ টায় অভিযান চালায় এবং সিভিল পোষাকে প্রায় ৪ ঘন্টা অপেক্ষা করে এ অভিযান শেষ করে।

আরও পড়ুন >> Atish Dipankar University Carrer Opportunity

র‌্যাবের এই ৪ ঘন্টা অভিযান শেষে মোঃ বাবু, পিতাঃ সেকেন্দার আলী, গ্রাম- হিজলীপাবনাপাড়া, বয়স আনুমানিক ৪০ বছর কে ১৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। যার আনুমানিক বিক্রয় মুল্য ৪০০০০/-টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে আনা হয়েছে বলে বাবু নিজেই স্বীকার করেন।

এসকল ইয়াবা, ফেন্সিডিল বা ইনজেকশন বর্তমান উড়তি বয়সের ছেলেমেয়েরা সেবন করে আজ সমাজ ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। এদের মূল টার্গেট থাকে স্কুল পড়ুয়া ছেলে মেয়েদের। এখানে নতুন নতুন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় হয়ে উঠেছে, তাদের কাছে নাকি এরা বিক্রয় করে বলে স্বীকার করেছে।

স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের এদের হাত থেকে বাঁচাতে আমাদের নিজেদের পিতা মাতাকে সচেতন হতে হবে এবং প্রশাসন এদেরকে কঠোর হাতে দমন করতে হবে। আমরা সকলেই এদের কঠোর থেকে কঠোর শাস্তির ব্যবস্থা কামনা করি।

নিজস্ব প্রতিনিধি: আকরাম আলী, সুপার তালতলা।

আরও পড়ুন >> গ্রামীনফোন নতুন সিমের অফার ।। নতুন সিমে ২০ জিবি ফ্রি

Check Also

নাটোরের লালপুর

প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা বিকাশ

Spread the loveনাটোরের লালপুর আর রাজশাহীর বাঘা – প্রতারণার আরেক নাম নাটোরের লালপুর ইমো কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *