আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Spread the love

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের নিজস্ব অর্থায়নে নিম্নবর্ণিত বিষয়সমূহের সৃষ্ট/শূন্য পদে নিয়োগ করা হবে।

পদের নাম:
১। কম্পিউটার / ডাটা এন্ট্রি অপারেটর
২। অফিস সহকারী
৩। স্টোরকিপার
৪। অফিস সহায়ক
৫। মালি

অন্যান্য সুবিধা:
সরকারি নিয়মে বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, সন্তোষজনক চাকুরির ভিত্তিতে ইনসেনটিভ অ্যালাউন্স এবং কলেজের ভালাে ফলাফলের ভিত্তিতে পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী ক্ষেত্রবিশেষে উৎসাহ ভাতা প্রদান করা হতে পারে। এছাড়া চাকুরি স্থায়ী হলে কলেজের বিধি মােতাবেক কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড এবং গ্র্যাচুইটি সুবিধা প্রদান করা হবে।

আবেদনের নিয়মাবলি:
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মােবাইল নম্বরসহ), শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা (প্রযােজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, সদ্য তােলা ১ কপি রঙিন ছবি।

পরীক্ষা ফি:
যে কোনাে সিডিউল ব্যাংক হতে ক্রমিক নং ক, খ ও গ-তে উল্লিখিত পদের জন্য ৩০০/টাকা এবং ঘ ও ঙ পদের জন্য ২৫০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য)।

আবেদনের ঠিকানা:
অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, ঢাকা ক্যান্টনমেন্ট এর অনুকূলে আগামী ৩০ জুলাই ২০২০ তারিখের মধ্যে পৌছাতে হবে। চাকুরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

নির্বাচনি পরীক্ষা:
নির্বাচনি পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানাে হবে। আলাদাভাবে কোনাে ইন্টারভিউ কার্ড প্রেরণ করা হবে না এবং এ জন্য কোনাে টিএ/ডিএ প্রদান করা হবে।
যে কোনাে আবেদন গ্রহণ/বাতিল/সম্পূর্ণ নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে। পরীক্ষার সময় শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

Check Also

জেলা প্রশাসক

জেলা প্রশাসক এর কার্যালয় লালমনিরহাট নিয়োগ বিজ্ঞপ্তি

Spread the loveজেলা প্রশাসক এর কার্যালয় লালমনিরহাট বিভিন্ন পদে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *